• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ০৯:২২ পিএম

স্বেচ্ছাসেবক লীগের মহানগর সম্মেলন ১১ ও ১২ নভেম্বর  

স্বেচ্ছাসেবক লীগের মহানগর সম্মেলন ১১ ও ১২ নভেম্বর  

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ কমিটির সম্মেলন আগামী ১১ ও ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১১ অক্টোবর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা জানান সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার। 

তিনি বলেন, আগামী ১১ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে এবং ১২ নভেম্বর ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে অনুষ্ঠিত হবে। আর ১৬ নভেম্বর কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।  

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে আগামী ২৬ অক্টোবর একটি বর্ধিত সভাও করা হবে। সম্মেলন উপলক্ষে প্রস্তুতি কমিটিও গঠন করা হয়েছে বলেও জানান মোল্লা মো. আবু কাওসার। 

সম্মেলনে প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছে সংগঠনের সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহকে এবং সদস্য সচিব করা হয়েছে যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মেসবাউল হোসেন সাচ্চুকে। সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রত্যেকে প্রস্তুতি কমিটির সদস্য বলেও জানান তিনি।  

এসময় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বলেন, ‘দল ঐক্যবদ্ধ রয়েছে। রাজনীতি ঘিরে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র মোকাবিলা করে আমরা টিকে আছি। যেকোনো ষড়যন্ত্র রাজনীতি দিয়েই মোকাবিলা করতে হবে। শত্রুপক্ষ আঘাত হানার চেষ্টা করবে, বিভ্রান্ত করবে। হতাশ হলে চলবে না। নেতৃত্বের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে আমাদের এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাবো।                

এএইচএস/ এফসি

আরও পড়ুন