• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৩:১৯ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০৮:১৫ পিএম

‘অপরাধীদের ছাতা ধরা গডফাদারদেরও খোঁজা হচ্ছে’

‘অপরাধীদের ছাতা ধরা গডফাদারদেরও খোঁজা হচ্ছে’
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ছবি: জাগরণ

দুর্নীতিবাজদের যারা ছাতা ধরে ছায়া দিতো, তাদেরও খোঁজা হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে তিনি একথা বলেন। 

তিনি বলেন, ক্যাসিনোসহ দুর্নীতি ও অনিয়মে জড়িতদের বিষয়ে দুদককে বলা আছে। যদি কারো বিরুদ্ধেই অভিযোগ পাওয়া যায়, তাকে আইনের আওতায় আানা হবে। অপরাধ করে কেউই পার পাবেন না।

‘সম্রাট-খালেদদের নিয়ে আজ এত আলোচনা, কিন্তু এদের যারা সম্রাট বানিয়েছে, আবরার হত্যার পেছনে যারা ছিল, এদের যারা ছাতা ধরে ছায়া দিয়েছে, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হবে কি না’ এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, অনিয়ম-দুর্নীতির সঙ্গে যারা জড়িত ছিলেন-আছেন, তারা কেউই ছাড় পাবেন না। অলরেডি ছাতা ধরে ছায়া দেয়া গডফাদারদের খোঁজা হচ্ছে।

‘আলোচিত দুর্নীতিবাজ ওয়ার্ড কাউন্সিলরদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হবে কি-না’ এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন-তো ইতিমধ্যে আটক হয়েছেন। আর একজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। তিনি দেশ ছেড়েছেন। দুই সিটি করপোরেশনের নির্বাচন আসন্ন। এবার আর অভিযুক্ত কোন কাউন্সিলরকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না।
 

এমএএম/টিএফ

আরও পড়ুন