• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৪:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ০৫:২৩ পিএম

নূর হোসেন মাদকাসক্ত ছিলেন : রাঙ্গা

নূর হোসেন মাদকাসক্ত ছিলেন : রাঙ্গা
জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা- ছবি: সংগৃহীত

প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদের শাসনমলে স্বৈরতান্ত্রিক শাষণ ব্যবস্থার বিরুদ্ধে এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে নিহত শহীদ নূর হোসেন মাদকাসক্ত ছিলেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান (রাঙ্গা)। 

রোববার (৯ নভেম্বর) শহীদ নূর হোসেন দিবস উপলক্ষে জাতীয় পার্টির মহানগর উত্তর শাখার উদ্যোগে আয়োজিত ‘গণতন্ত্র দিবস’ নাম-শীর্ষক এক আলোচনা সভায় এই মন্তব্য করেন দলটির মহাসচিব।

জাপার বনানীর কার্যালয়ে আয়োজিত এই আলোচনা সভায় বক্তব্য প্রদানের এক পর্যায়ে রাঙ্গা বলেন, ‘আজকের এই যে শহীদ নূর হোসেন, সে ছিল একজন মাদকাসক্ত, একজন ইয়াবাখোর, ফেনসিডিলখোর।

একই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে তিনি নূর হোসেন এবং ডা. মিলনের প্রকৃত খুনিদের খুজে বের করে তাদের বিচারের আওতায় আনার দাবি জানান।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নূর হোসেন এবং ডাক্তার মিলন হত্যার প্রকৃত খুনিদের বের করা হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে।

তিনি আরও বলেন, নূর হোসেন-ডা. মিলন হত্যাকাণ্ডের ইস্যুতে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে অপবাদ দেয়া হয়। তাই এই ষড়যন্ত্রমূলক হত্যাকাণ্ডের সমাধান জরুরি হয়ে পড়েছে।

তবে এ প্রসঙ্গে দলীয় মহাসচিবের বক্তব্যের ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি জিএম কাদের।

এসকে/টিএফ

আরও পড়ুন