• ঢাকা
  • সোমবার, ২০ জানুয়ারি, ২০২০, ৭ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২০, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৩, ২০২০, ০৩:৫০ পিএম

৩ মাসের মধ্যে পাবলিক টয়লেটের সমাধান : ইশরাক

জাগরণ প্রতিবেদক
৩ মাসের মধ্যে পাবলিক টয়লেটের সমাধান : ইশরাক
ইশরাক হোসেন- ফাইল ছবি

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আমি মেয়র নির্বাচিত হলে, তিন মাসের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রত্যেক ওয়ার্ড জনবসতি অনুপাতিক পাবলিক টয়লেট প্রতিস্থাপন করব। সেখানে নারীদের জন্য এবং প্রতিবন্ধীদের জন্য আলাদা ব্যবস্থা থাকবে। 

সোমবার (১৩ জানুয়ারি) চতুর্থ দিনের মতো গণসংযোগ চলাকালীন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ প্রতিশ্রুতি দেন।

ইশরাক বলেন, আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। যেসব এলাকায় গণসংযোগ করছি সেখানে বাসিন্দা, আমাদের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ আমাদেরকে সমর্থন করছে।

এক প্রশ্নের জবাবে বলেন, আজকে সকাল থেকে এ পর্যন্ত বাধার সম্মুখীন হয় নাই। তবে আমরা আশঙ্কা করছি বাধার সম্মুখীন হতে পারি। আমারা মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছি, যত বাধাই আসুক কোনো বাধা আমরা মানবো না। আমাদের কাজ আমরা চালিয়ে যাব। ভোটারদের উদ্দেশে বলেন, ৩০ তারিখ আপনার ভোট দিতে আসবেন। আপনারা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন সেজন্য আমরা মাঠে থাকবো।

লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়েছে নাকি জানতে চাইলে বলেন, ফিল্ড একটা তৈরি হয়েছে। ভোট ডাকাতির, ভোট কারচুপির এবং প্রতিপক্ষকে দমন করার একটা ফিল্ড তৈরি হচ্ছে। এটাকে লেভেল প্লেয়িং ফিল্ড বলে নাকি জানি না।

টিকাটুলির এ কে এম দাস লেনের উইমেন্স কলেজ সামনে থেকে গণসংযোগ শুরু করেন বিএনপির এই মেয়র প্রার্থী। এ পর ফোল্ডার স্টেট রোড হয়ে জয়কালী মন্দির রোড, কাপ্তান বাজার, নবাবপুর রোড হয়ে বংশাল যুবদলের অফিসে এসে দুপুরের বিরতি দেন। এ সময় হাজার হাজার নেতা-কর্মী ধানের শীষে ভোট চেয়ে শ্লোগান দেন। এরপর আবার গণসংযোগ শুরু করা হবে।

টিএস/টিএফ

আরও পড়ুন