• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১২, ২০১৯, ০৩:৩৯ পিএম

গাংনীতে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি কার্যালয় ভাঙচুর

গাংনীতে দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি কার্যালয় ভাঙচুর

 

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে। তবে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ স্বতন্ত্র প্রার্থীদের।

সোমবার (১১মার্চ) রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পোড়াপাড়া বাজারের মেহেরপুর-কুষ্টিয়া সড়কের দক্ষিণে স্বতন্ত্র প্রার্থী ওয়াসিম সাজ্জাদ লিখন ও উত্তরে মজিরুল ইসলাম নির্বাচন অফিস তৈরি করেন। সেখান থেকে তাদের নির্বাচনি প্রচারণা চলছে। ঘটনার সময় ১০/১৫টি মোটরসাইকেলযোগে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা আকস্মিক হামলা চালিয়ে অফিসের চেয়ার, আসবাবপত্র ভাঙচুরসহ অফিসের পোষ্টার ও চারদিক ঘিরে রাখা কাপড় ছিড়ে দেয়। এ সময় তারা অফিসে থাকা কয়েকজনকে চড় থাপ্পড় দিয়ে বের করে দেয়। খবর পেয়ে গাংনী থানা পুলিশের এসআই হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, প্রার্থীরা লিখিত অভিযোগ দিলে ভাঙচুরকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক মজিরুল ইসলাম বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন বিভিন্নভাবে আমাদের প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করছে। তাদের উস্কানি ও হামলার কারনে নির্বাচনে সুষ্ঠু পরিবেশ থাকছে না। হামলা ও ভাঙচুরকারীদের নামে থানায় মামলা ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হবে।

এসসি/