• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৯, ২০১৯, ০৯:২৯ পিএম

লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, সেনা সদস্য আটক

লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, সেনা সদস্য আটক


লক্ষ্মীপুরের রামগতিতে রত্না আক্তার (২৪) নামে এক যুবতীর সাথে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে। সোমবার (১৮ মার্চ) গভীর রাতে মেয়ের বাড়ি থেকে অভিযুক্ত সেনা সদস্য আরিফকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশ সেনা সদস্য ও রত্নাকে আটক করে থানায় নিয়ে যায়।

অভিযুক্ত সেনা সদস্য রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দুলালের ছেলে। অন্যদিকে রত্না আক্তার একই উপজেলার চরলক্ষ্মীপ গ্রামের বাহারের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকেই রত্নার সাথে আরিফের প্রেমের সম্পর্ক চলে আসছে। সোমবার রাতে রত্নার বাড়িতে আরিফের সাথে বিয়ের বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। পরে স্থানীয়রা রত্না ও আরিফকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে রত্নার মা ঝর্না আক্তার বলেন, বিভিন্ন প্রলোভনে দীর্ঘদিন থেকেই আরিফ তাঁর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে। বিয়ের কথা বলে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছে আরিফ। বর্তমানে আরিফ রত্নাকে বিয়ে করতে পারবে না বলে জানায়। কিন্তু বিয়ে না করলে রত্নার কি হবে, কিভাবে সমাজে মুখ দেখাবে। তাই প্রতারণার আশ্রয় নেওয়ায় অভিযুক্ত সেনা সদস্যের বিচার দাবি করেন তিনি।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিচুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রত্না ও সেনা সদস্য আরিফকে আটক করা  হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরআই