• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২, ২০১৯, ০৩:৫১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২, ২০১৯, ০৯:৫৩ পিএম

নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ৩

নোয়াখালীতে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ৩
ডাকাতদের ছুরিকাঘাতে আহত সামছু মাস্টারের পরিবারের সদস্য- ছবি: জাগরণ


নোয়াখালী সদর উপজেলার হাজিরহাট বলির দোকান এলাকায় গ্রামবাসীর গণপিটুনিতে ফয়েজ (৫০) নামে এক ডাকাত নিহত হয়। এতে আহত হয়েছেন ৩ জন গ্রামবাসী। সোমবার (১ এপ্রিল) গভীর রাতে এ ঘটনাটি ঘটে।

এলাবাসী জানায়, সামছু মাস্টারের বাড়িতে একদল ডাকাত সিঁধ কেটে ঘরের ভিতরে ঢুকলে ঘরের লোকজন টের পেয়ে চিৎকার করে। এ সময় ডাকাতরা এলোপাতাড়ি কুপিয়ে ৩ জনকে আহত করে। বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ডাকাতকে গ্রামবাসী ধরে গণধোলাই দিলে সে ঘটনাস্থলে মারা যায়। নিহত ফয়েজ কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের আলী আকবরের ছেলে।

ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়- সনিয়া বেগম (২৫), মো. ইব্রাহীম (৩৫) ও আরিফ হোসেন তারিফ(৩২)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় ইব্রাহিমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ধর্মপুর ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান সাবু জানায়, গ্রামবাসী ডাকাতদের ঘিরে ফেললে পালানোর সময় একজনকে ধরে গণপিটুনি দিলে সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করেছে।

সুধারাম মডেল থানার এস আই নেপাল চন্দ্র জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠান। তবে তিনি বলেন, সে সিঁধেল চোর। তার ফেলে যাওয়া মোবাইল ফোন থেকে পরিচয় নিশ্চিৎ হওয়া গেছে। তার বাড়ি কুমিল্লা চৌদ্দগ্রাম।

এদিকে, হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে লক্ষীপুরের চন্দ্রগঞ্জ এলাকার জাউডগি গ্রাম থেকে মোসলেউদ্দিন পাটোয়ারী (৩৫) নামে একজনের গুলিবিদ্ধ মরদেহ হাসপাতালে আনা হয়েছে। তবে কি কারণে সে মারা গেছে তা জানা যায়নি।

টিএফ