• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৯, ০৮:৩৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০১৯, ০৮:৩৬ পিএম

চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের ২ নারী নিহত

চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের ২ নারী নিহত
পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে - ছবি: জাগরণ 

 

পাবনার চাটমোহরে ট্রাকের ধাক্কায় অটোভ্যানের যাত্রী দুই গৃহবধূ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল ৪টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)। আহত হয়েছেন আরও ৩ জন। এদের মধ্যে অটোভ্যান চালক আনছার আলী নামে আহত একজনের নাম পাওয়া গেলেও অপর দু’জনের নাম পরিচয় জানা যায়নি।

 

ট্রাকের হেলপার ওসমান প্রামানিক - ছবি: জাগরণ

স্থানীয়রা জানান, হতাহতরা পাবনা থেকে আজ সকালে চাটমোহর উপজেলার শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে বেড়াতে আসেন। বিকালে ব্যাটারিচালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা মোড়ে চাটমোহর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যানকে ধাক্কা দিলে আরোহীরা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন। 

 

আটককৃত ট্রাক- ছবি: জাগরণ

এদিকে দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামানিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে হেলাপর ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। 

টিএফ