• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০১৯, ০২:৪০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৪, ২০১৯, ০৮:৪০ পিএম

দেবীদ্বারে কিশোরী ধর্ষণের অভিযোগ, ইমাম গ্রেফতার

দেবীদ্বারে কিশোরী ধর্ষণের অভিযোগ, ইমাম গ্রেফতার
মসজিদের ইমাম ধর্ষক মাহফুজুর রহমান

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান (২২) নামে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার ছোটশালঘর এলাকায় এ ঘটনা ঘটে। মাহফুজুর রহমান উপজেলার ভিরাল্লা গ্রামের (আবুল বাড়ির) মো. সাইদুল ইসলামের ছেলে এবং একই এলাকার ছোট শালঘর বাইতুল ফালাহ্ মসজিদের ইমাম।
 
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকাল ১০টায় উপজেলার ছোট শালঘর দক্ষিণ পাড়ার বাইতুল ফালাহ্ মসজিদের ইমাম স্থানীয় এক কিশোরীকে রাস্তা থেকে ডেকে নিয়ে মসজিদের পাশে অবস্থিত তার থাকার ঘরে মুখে গামছা পেঁচিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা মসজিদের ইমামকে আটকে রাখেন। খবর পেয়ে দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ারের নেতৃত্বে পুলিশ ফোর্স ধর্ষককে গ্রেফতার করে। পরে ধর্ষিত কিশোরীকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, আমরা ওই কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে পাঠিয়েছি। তাছাড়া ধর্ষককে গ্রেফতার করে জিঙ্গাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে। প্রেস বিফিং করে বিস্তারিত জানানো হবে।

এসসি/