• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৯, ০৯:২২ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৬, ২০১৯, ০৯:২২ এএম

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া এলাকায় দুইদল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমূখী বন্দুকযুদ্ধে রফিক উদ্দিন (৩৫) নামে এক জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৪ পুলিশ সদস্য।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে এই বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রফিক কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী গ্রামের দাউদ আলীর ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিত্বে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও  ডিবি পুলিশের দুটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে কিছুক্ষণ পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রফিককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এই ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই সাহেব আলীসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। পুলিশ নিহত রফিকের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এসসি/