• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০১৯, ১২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩০, ২০১৯, ০৬:১০ পিএম

পেঁয়াজের আড়ালে ফেনসিডিলের বস্তা, আটক ২

পেঁয়াজের আড়ালে ফেনসিডিলের বস্তা, আটক ২
পেঁয়াজের বস্তার ভেতরে লুকানো অবস্থায় ৬ বস্তায় ১২শ’ বোতল ফেনসিডিল- ছবি: জাগরণ

 

সাভারে পেঁয়াজ ভর্তি একটি ট্রাকে ১২শ’ বোতল ফেনসিডিলের চালানসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা উত্তরের গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা । 

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে ঢাকা উত্তরের গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সাভারের আমিন বাজার এলাকায় ট্রাকটি আটক করে ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। 

আটককৃতরা হলেন- সাভারের আমিন বাজার এলাকার বড়দেশী গ্রামের মোশারফ হোসেনের ছেলে সায়মন এবং  ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা গ্রামের মোসলে উদ্দিনের ছেলে আমজাদ হোসেন । 

সাভারের আমিন বাজার এলাকায় এ ট্রাকটি আটক করে ফেনসিডিল উদ্ধার করেছে ডিবি পুুুলিশ- ছবি: জাগরণ

পুলিশ জানায়, সোমবার (২৯ এপ্রিল) রাতে  গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক আটক করা হয়। পরে পেঁয়াজের বস্তার ভেতরে লুকানো অবস্থায় ৬ বস্তায় ১২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এসময় ট্রাকটি জব্দ করে মালিক ও চালকে আটক করে গোয়েন্দা পুলিশ । 

এ বিষয়ে ঢাকা উত্তরের গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, পেঁয়াজের বস্তার আড়ালে মাদকের চালান যাচ্ছিল। খবর পেয়ে তল্লাশি চালিয়ে ফেনসিডিল উদ্ধারসহ জড়িত দুই ব্যক্তিকে আটক করা হয়েছে । 

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি । 

টিএফ