• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০১৯, ০৭:৩৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ০৭:৩৮ পিএম

মুন্সীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রোকেয়া বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন।

সোমবার (২০ মে) দুপুরে বাড়ির পাশে একটি বাগানের আমগাছের ডালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অব্স্থায় তার লাশ পাওয়া যায়। বিকাল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওই গৃহবধূ সিরাজদিখানের রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া গ্রামের কামাল হোসেনের স্ত্রী ও উপজেলার মালখানগর ইউনিয়নের ফেগুনাসার গ্রামের সিদ্দিক মিস্ত্রির মেয়ে।

স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে পুকুরে গোসল করে বাড়ি যান গৃহবধূ। এরপর কোনো এক সময় আমগাছের ডালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন। লাশটি ডালে ঝুলে ছিল কিন্তু মাটিতে পা ছিল। রোববার (১৯ মে) সকালে তিনি বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসেন । সকালেই তার শরীর অসুস্থ ছিল। ১০-১২ বছর যাবৎ তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। অনেক চিকিৎসার পরও পুরোপুরি ভালো হননি। 

১৫ বছর আগে বিয়ে হয়, তাদের কোনো সন্তান নেই। তার স্বামী উপজেলা মোড়ে একজন চা দোকানদার।

সিরাজদিখান থানার উপপরিদর্শক (এসআই) নাজমুর হাসান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সোমবার সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। বিস্তারিত ময়নাতদন্তের পর বলা যাবে, কীভাবে তার মৃত্যু হলো।

এনআই