• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২০, ২০১৯, ১০:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ১০:০৬ পিএম

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় স্কুলশিক্ষকের মৃত্যু

চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় স্কুলশিক্ষকের মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সড়কের পিটিআই মোড়ে বালিভর্তি একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাইদুল ইসলাম (৬৫) নামের এক স্কুলশিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক গুরুতর জখম হয়েছেন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০ মে) বিকেল সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষক সাইদুল ইসলাম সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের পিটিআই মোড়ের মৃত শাহজাহানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে চুয়াডাঙ্গাগামী বালিভর্তি একটি ট্রাক পিটিআই মোড়ে সিএনজিচালিত একটি অটোরিকশাকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির ভেতরে ঢুকে পড়ে। এ সময় ওই বাড়ির মালিক সাইদুল ইসলাম নিজ বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। ট্রাকটি সাইদুলকে পিষ্ট করে বাড়ির মধ্যে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই সাইদুল ইসলাম মারা যায়। তবে বাড়ির অন্য সদস্যরা অল্পের জন্য রক্ষা পান।

খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে শিক্ষক সাইদুল ইসলাম ও ট্রাকচালককে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত ট্রাকচালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান চিকিৎসক। তবে চালকের পরিচয় পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘সোমবার বিকেলে পিটিআই মোড়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। এতে সাইদুল নামের এক স্কুলশিক্ষক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। এ ঘটনায় ওই ট্রাকের চালকও আহত হয়েছেন। আমরা ঘটনা তদন্ত করে আইনাগত ব্যবস্থা গ্রহণ করব।’

স্কুলশিক্ষকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

এনআই