• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৪, ২০১৯, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৪, ২০১৯, ০৩:৫৬ পিএম

নবাবগঞ্জে জোড়া খুন

নবাবগঞ্জে জোড়া খুন
দুর্বৃত্তদের হাতে নিহত কালাম ও জাহিদের লাশবাহী ট্রাকের সামনে এলাকাবাসীর আহাজারি  ছবি : জাগরণ

ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নের মহব্বতপুর তালতলা এলাকায় জোড়া খুনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১টার সময় উপজেলার গালিমপুর ইউনিয়নের নোয়াদ্দা এলাকার অধিবাসী কৃষক আবুল কালাম (৫৫) ও ব্যবসায়ী মো. জাহিদকে (৪৪) দুষ্কৃতকারীরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

নিহত দুজনের স্বজনরা জানান, বৃহস্পতিবার ইফতারের পর কালাম ও জাহিদ মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী দোহার উপজেলার বাস্তা এলাকায় পীরের বাড়িতে যাওয়ার উদ্দেশে রওনা হন। ফেরার পথে মহব্বতপুর তালতলা সংলগ্ন এলাকায় কলাগাছ ফেলে ৩ দুষ্কৃতকারী মোটরবাইক থামিয়ে কালাম ও জাহিদের ওপর এলোপাতাড়ি কোপ দিলে কালামের গলায় আঘাত লাগায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় জাহিদ হেলমেট পরা থাকায় তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে। পরে তাদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান জাহিদকে ঢাকায় পাঠালে পথে তার মৃত্যু হয়।

কালামের স্ত্রী যমুনা বেগম ও জাহিদের স্ত্রী লিজা আক্তার জানান, তারা এই হত্যাকাণ্ডের বিচার চান।

খুনের বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, ‘বিষয়টি আমরা দেখছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অপরাধী যেই হোক, পুলিশ তাদের খুঁজে বের করবে।’

উল্লেখ্য, এপ্রিল ও মে মাসে নবাবগঞ্জে ৬টি হত্যাকাণ্ড সংঘটিত হয়।

এনআই