• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০১৯, ০৮:৫৪ এএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০১৯, ০৮:৫৫ এএম

মাদ্রাসাছাত্রকে আটকে রেখে নির্যাতন, শিক্ষক আটক 

মাদ্রাসাছাত্রকে আটকে রেখে নির্যাতন, শিক্ষক আটক 

ময়মনসিংহে বেতন না দেওয়ায় মাদ্রাসাছাত্রকে মারধরের পর তালাবদ্ধ করে আটকে রাখার অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) নগরীর মদিনানগর এলাকার মারকাযুল কুরআন জামিয়া হোসাইনিয়া কাসিমুল উলুম মাদ্রাসা থেকে আব্দুর রশিদ নামে এই শিক্ষককে আটক করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল ইসলাম জানান, ১০ বছর বয়সী তাওহীদকে মাদ্রাসার একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বেতন দিতে না পারায় বুধবার রাতে ওই শিক্ষার্থীকে মারধর করার পর মাদ্রাসার একটি কক্ষে তালাবদ্ধ করে রাখেন শিক্ষক হাবিবুল্লাহ। বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় ঈদের ছুটি হয়। কিন্তু ওই শিক্ষার্থী বাড়ি না ফেরায় তার বাবা শুক্রবার সকালে মাদ্রাসায় খোঁজ নিতে আসেন। স্থানীয় ছাত্রদের কাছে ঘটনা জানতে পেরে তিনি এলাকাবাসীর কাছে যান। এলাকাবাসী মাদ্রাসার মুহতামিম আব্দুর রশিদকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তাকে মাদ্রাসার একটি তালাবদ্ধ কক্ষ থেকে বের করে দেন।

ওসি ইসলাম বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে হাসপাতালে পাঠায়। আর রশিদকে আটক করা হয়েছে।

কেএসটি