• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১, ২০১৯, ০২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১, ২০১৯, ০২:৩১ পিএম

গুলিবিদ্ধ অবস্থায় শিশু ধর্ষককে গ্রেপ্তার

গুলিবিদ্ধ অবস্থায় শিশু ধর্ষককে গ্রেপ্তার

লালমনিরহাটে শুক্রবার রাতে সুজন মিয়া (২২) নামে এক শিশু ধর্ষককে গুলিবিদ্ধ করে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সে লালমনিরহাট শহরের তালুক খুটামারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে লালমনিরহাট জেলা জজ আদালতে সামনে থেকে ৮ বছর বয়সী এক শিশুকে কৌশলে আদালতের পিছনের জঙ্গলে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুজন নামের ওই যুবক। শিশুটি হাতীবান্ধা উপজেলা থেকে তার মায়ের সাথে লালমনিরহাটে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল। এসময় নিজ এলাকায় ফিরে যাওয়ার জন্য বাসের অপেক্ষা করছিল। পরে মায়ের চোখকে ফাঁকি দিয়ে শিশুটিকে নিয়ে গিয়ে ধর্ষণ করে লম্পট যুবক সুজন। অনেক খোঁজাখুঁজি করে শিশুটিকে না পেলে সদর থানায় অভিযোগ দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করে। 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষক সুজন পালিয়ে যায়। পরে রাতে সদর থানা পুলিশের একটি দল বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুরাকুঠি রত্মাই সেতু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এ সময় ধর্ষক পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি ছুঁড়ে এবং তার পায়ে গুলিবিদ্ধ হয়। পরে আহত ধর্ষককে গ্রেপ্তার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সদর থানার এসআই সেলিম রেজা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কেএসটি