• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ৩, ২০১৯, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩, ২০১৯, ০৩:৫০ পিএম

ঢাকায় অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার

ঢাকায় অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার

ঢাকার সূত্রাপুর থানা এলাকা থেকে মোস্তাকিন (৩) নামের অপহৃত শিশুকে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করেছে হাইমচর ও ঢাকা থেকে আসা সূত্রাপুর থানার পুলিশ। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে।

রোববার (২ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে অবশেষে সোমবার (৩ জুন) ভোরে শিশু মোস্তাকিন ও অপহরণকারী ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে এমরান হোসেনকে (২২) গ্রেফতার করা হয়।

সূত্রাপুর থানার উপপরিদর্শক (এসআই) এস এম সালেহীন বলেন, গত ৩১ মে দুপুর আনুমানিক সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেটের সামনে থেকে শিশুটিকে অপহরণ করে এমরান। এ ঘটনার পরদিন শনিবার (১ জুন) শিশুর মা সূত্রাপুর থানায় নারী ও শিশু আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নির্ধারণ করেন হাইমচর উপজেলায়। সে আলোকে রোববার ঢাকা থেকে সূত্রাপুর থানা পুলিশের একটি দল হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ‘সূত্রাপুর থানা থেকে বিষয়টি অবগত করা হলে আমি তাদেরকে আসতে বলি। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা থেকে পুলিশ আসে এবং হাইমচর থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে সুস্থ অবস্থায় উদ্ধার করে এবং আসামি এমরানকে গ্রেফতার করা হয়। শিশু ও আসামিকে সূত্রাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এনআই