• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৯, ২০১৯, ০৯:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৯, ২০১৯, ০৯:৫৫ পিএম

নবাবগঞ্জে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামি ‘গুলিতে’ নিহত

নবাবগঞ্জে চাঞ্চল্যকর জোড়া খুনের আসামি ‘গুলিতে’ নিহত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গত ২৩ মে রাতে মাঝিরকান্দা সড়কে সংঘটিত চাঞ্চল্যকর কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামি রিপন মোল্লা (৩১) রোববার (৯ জুন) ভোরে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীদের ছোড়া গুলিতে নিহত হয়েছে বলে নবাবগঞ্জ থানার পুলিশ দাবি করেছে। নিহত রিপন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল এলাকার বাসিন্দা এলেম মোল্লার ছেলে।

নবাবগঞ্জ থানার পুলিশ সূত্র জানায়, কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামিদের দেওয়া তথ্য এবং গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ জুন) কেরানীগঞ্জ উপজেলার শুভাড্যা চিতাখোলা রোড থেকে রিপনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুসারে অন্য আসামিদের গ্রেফতার করতে রিপনকে সাথে নিয়ে রোববার ভোরে উপজেলার বান্দুরা মাঝিরকান্দা সড়কের মহব্বতপুর এলাকার ডাঙ্গারচর স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপনকে ছিনিয়ে নিতে ওই স্থানে ওত পেতে থাকা রিপনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। গোলাগুলির একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও দুষ্কৃতকারীদের ছোড়া গুলিতে রিপন নিহত হয়। গুলিবিদ্ধ রিপনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অভিযানে বেশ কয়েকজন পুলিশ সদস্যও আহত হন।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, জোড়া খুনের আসামি রিপন মোল্লা এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে মাদারীপুর, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ থানায় জোড়া খুন মামলাসহ ১১ মামলা রয়েছে। এই অভিযানে পুলিশ একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও কিছু ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে।

এনআই