• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ১১:৪১ এএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ১১:৪৪ এএম

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাপ্পী ওরফে রাজিব (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছে। পুলিশের দাবি, বাপ্পির বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির অধিক মামলা রয়েছে।

মঙ্গলবার (১১ জুন) ভোররাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাপ্পী জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার মৃত দেলোয়ার হোসেন দেলুর ছেলে। 

পুলিশ সূত্র জানায়, ভোররাতে সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বাপ্পী ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ী বাপ্পী গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রিজ, একটি রামদা ও ১২শ পিস ইয়াবা উদ্ধার করেছে।

সদর দক্ষিণ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির অধিক মামলা রয়েছে।বাপ্পির মরদেহ কুমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

একেএস