• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৯:১৩ এএম
সর্বশেষ আপডেট : জুন ১৮, ২০১৯, ০৯:১৩ এএম

পূর্বধলায় পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক

পূর্বধলায় পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক

নেত্রকোনার পূর্বধলায় হোছাইন আহম্মদ খোকন (৬৫) নামের এক বৃদ্ধকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে ছেলে মেহেদী হাসান (২৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার (১৭ জুন) বিকালে ওই যুবককে আটক করেছে পুলিশ। নিহত হোছাইন আহম্মদ খোকনের বাড়ি পূর্বধলা উপজেলার নারানন্দিয়া ইউনিয়নের সাহোদকোনা গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহতের ছেলে মেহেদী হাসান পরিবারের সম্মতি ছাড়াই গত ১০/১২ দিন আগে তার পছন্দের একটি মেয়েকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসেন। এ নিয়ে পিতা-পুত্রের মাঝে সৃষ্টি হয় পারিবারিক বিরোধ। এক পর্যায়ে গত রোববার বিকালে ছেলে মেহেদী হাসান তার বাবাকে মারধর করে। রাতে তার বাবা নিজ ঘরেরর বারন্দার একটি রুমে ঘুমিয়ে পড়লে সবার অজান্তে মেহেদী হাসান তার বাবাকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। পরদিন সোমবার সকালে বাড়ির লোকজন ওই রুমে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় সন্দেহজনকভাবে মেহেদী হাসানকে আটক করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

টিএফ