• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৬:২১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৬:২১ পিএম

গাইবান্ধায় মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যা

গাইবান্ধায় মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যা করার অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৭ জুন) সকালে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের চকমাকড়া গ্রামের দুদু মিয়ার স্ত্রী কমলা বেগম (৩৮) অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। চিকিৎসকরা তাকে দ্রুত বগুড়া অথবা রংপুরে নেওয়ার পরামর্শ দিলে গাড়িতে তোলার পর তার মৃত্যু হয়।

কমলা বেগমের বাবার বাড়ির লোকজন জানিয়েছেন, কমলার প্রথম স্বামীর মৃত্যুর পর দুদু মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা অজুহাতে দুদু কমলার ওপর নানাভাবে শারীরিক নির্যাতন করতেন। নির্যাতন সহ্য করতে না পেরে একপর্যায়ে কমলা বেগম তার বাবার বাড়ি পার্শ্ববর্তী উপজেলার পলাশবাড়ী গ্রামে চলে আসেন।

গত দুই দিন আগে সন্তানের অসুস্থতার কথা বলে তাকে বাবার বাড়ি থেকে নিয়ে যান স্বামী দুদু মিয়া। নিহত কমলা বেগমের ছেলে কপিরুল ইসলাম রানা জানান, সকালে তার মাকে মারপিট করে জোরপূর্বক মুখে বিষ ঢেলে দেন তার বাবা। একপর্যায়ে তার মা অসুস্থ হয়ে পড়লে তাকে তড়িঘড়ি করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে এবং ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যা মামলার প্রস্তুতি চলছিল।

এনআই