• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৯:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৯:৫৮ পিএম

কাউখালীতে এএসআইকে কুপিয়ে জখম

কাউখালীতে এএসআইকে কুপিয়ে জখম

পিরোজপুরের কাউখালী উপজেলার জয়কুল গ্রামে একটি মামলার তদন্ত করতে গিয়ে অভিযুক্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম (৩৫)।

শুক্রবার (২৮ জুন) বেলা ১১টার দিকে জয়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। এ সময় আসামি হায়দার আলী হাওলাদার ও তার স্ত্রী সানজিদা আক্তার পরী পালিয়ে যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, জয়কুল গ্রামের মো. পনিরের স্ত্রী হ্যাপি বেগম বৃহস্পতিবার (২৭ জুন) কাউখালী থানায় একই গ্রামের হায়দার ও তার স্ত্রী সানজিদা বেগম পরীর বিরুদ্ধে একটি অভিযোগ দেন। শুক্রবার বেলা ১১টার দিকে কাউখালী থানার এএসআই রফিকুল ইসলাম ও কনস্টেবল মো. কাদের জয়কুল গ্রামে হায়দারের বাড়িতে গিয়ে হায়দারকে ডাকাডাকি করলেও দরজা খোলেননি। কিন্তু কোনো সাড়াশব্দ না করে হঠাৎ দরজা খুলে হায়দার ও তার স্ত্রী পরী বেগম কাউখালী থানার উপসহকারী পরিদর্শক রফিকের ওপর ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এ সময় রফিক নিজেকে রক্ষা করতে গেলে তার দুই হাত ও মুখমণ্ডল দায়ের কোপে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে হায়দার ও তার স্ত্রী কৌশলে পালিয়ে যান।

আহত এএসআই রফিকুলকে প্রথমে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ছিদ্দিকুর রহমান জানান, এএসআই রফিকুলের বাম হাতের কবজির ওপরে ও ডান হাতে এবং মুখমণ্ডলে আঘাতের চিহ্ন রয়েছে।

কাউখালী থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, এএসআই রফিকুলের আহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমাদ মাঈনুল হাসান।

এনআই