• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ০৭:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৭, ২০১৯, ০৭:৩৭ পিএম

চলন্ত লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ

চলন্ত লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ

বরিশালের গজারিয়া নদীতে ঢাকাগামী এমভি সুন্দরবন-১০ লঞ্চ থেকে পড়ে হেনারা বেগম (৫০) নামের এক যাত্রী নিখোঁজ রয়েছেন। রোববার (৭ জুলাই) দিনভর তৎপরতা চালিয়ে তাকে উদ্ধার করতে পারেননি পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

এর আগে শনিবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সুন্দরবন-১০ লঞ্চের নিচতলার ডেকের পেছনের দিক থেকে নদীতে পড়ে যান তিনি। নিখোঁজ যাত্রী হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায় এমভি সুন্দরবন-১০ লঞ্চটি।

ওই লঞ্চের নিচতলার ডেকে বসে ঢাকায় যাচ্ছিলেন হেনারা বেগম। এ সময় তিনি লঞ্চের পেছনে গেলে দুর্ঘটনাবশত মেহেন্দিগঞ্জ উপজেলাধীন কাজিরহাট নলবুনিয়া এলাকাসংলগ্ন গজারিয়া নদীতে পড়ে নিখোঁজ হন।

ওসি বলেন, খবর পেয়ে নৌ এবং থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ট্রলার নিয়ে নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি এবং জাল টেনে তাকে উদ্ধার তৎপরতা চালানো হয়। তাছাড়া রোববার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযানে যুক্ত হন। কিন্তু রোববার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এনআই

আরও পড়ুন