• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১০, ২০১৯, ১২:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০১৯, ০২:১১ পিএম

দেবীদ্বারে শিশুসহ ৪ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

দেবীদ্বারে শিশুসহ ৪ জনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে ঘাতক নিহত

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় শিশু ও নারীসহ ৪ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। ঘাতক মোখলেসকে গণপিটুনি দিয়ে হত্যা করেছে স্থানীয় জনগণ।

বুধবার (১০ জুলাই) সকালে উপজেলার রাধানগরে এ ঘটনা ঘটে। কুমিল্লা জেলা পুলিশের (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান দৈনিক জাগরণকে বলেন, ঘাতক মোখলেসুর রহমান একজন রিকশাচালক। সে সকালে রিকশা নিয়ে বাসা থেকে বের হয়। বাজারে তার একজন অটোরিকশা চালকের সঙ্গে ঝগড়া হয়। এরপর সে বাড়িতে ফিরে আসে। বাড়িতেও স্ত্রীর সাথে তার ঝগড়া হয়। পরে সে দা নিয়ে বাসা থেকে বের হয়ে পথের মধ্যে দুজন মহিলা ও একটি শিশুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। স্থানীয়রা এ সময় তাকে ধরে পিটিয়ে হত্যা করে। স্থানীয়রা জানিয়েছে ঘাতক মোখলেসের মানসিক সমস্যা ছিলো।

নিহতরা হলেন, শাহ আলমের স্ত্রী আনোয়ারা বেগম (৪০), তার পুত্র হানিফ (১২) , একই বাড়ির নুরুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩৬) ও মাজেদা বেগম (৩৬)।

নিহতদের মধ্যে আনোয়ারা বেগম, তার পুত্র হানিফ এবং নাজমা বেগম ঘটনাস্থলেই নিহত হন। মাজেদা বেগমকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয়। তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরআই