• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৯, ২০১৯, ১২:০০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৯, ২০১৯, ১২:০০ পিএম

নাটোরে হালতি বিলে নিখোঁজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের লাশ উদ্ধার 

নাটোরে হালতি বিলে নিখোঁজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের লাশ উদ্ধার 


নাটোরের হালতি বিলে নৌকা থেকে পড়ে যাওয়া নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক শিক্ষিকাকে তুলতে গিয়ে নিখোঁজ অপর শিক্ষক মোখলেসুর রহমানের লাশ দুদিন পর উদ্ধার করেছে এলাকাবাসী। সোমবার সকালে উপজেলার মহিষমারী রেল ব্রিজের নীচ থেকে তার ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিহত শিক্ষক রাজশাহী শহরের মেহের চন্ডী পদ্মা আবাসিক এলাকার নুরুল ইসলামের ছেলে  ও নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক । 

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নলডাঙ্গার খোলাবাড়িয়া গ্রামের প্রত্যক্ষদর্শী নৌকার মাঝি আলতাব জানান, গত শনিবার দুপুরে নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একদল ছাত্র-শিক্ষক নাটোরের নলডাঙ্গার হালতি বিল ভ্রমণে আসেন। বিকেলে তারা নৌকাযোগে হালতি বিল ঘুরে দেখার সময় প্রবল স্রোতে নৌকার কিনারে বসে থাকা শিক্ষিকা প্রাপ্তি সাহা পড়ে যান। এ সময় তাকে খুঁজতে স্থানীয়দের সাথে নেমে পড়েন প্রতিষ্ঠানটির শিক্ষক মোখলেসুর রহমান। পরে স্থানীয়দের চেষ্টায় প্রাপ্তি সাহাকে পানি থেকে তোলা হলেও শিক্ষক মোখলেসুর রহমানকে খুঁজে পাওয়া যায়নি। ওইদিন তাকে উদ্ধারে রাজশাহী থেকে ডুবুরি দল তলব করা হয়। 

এদিকে খোলাবাড়িয়া গ্রামের লোকজন সোমবার সকালে ৮-১০ টি নৌকা নিয়ে নিখোঁজ মোখলেসুর রহমানকে বিলের বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজির এক পর্যায়ে নলডাঙ্গা উপজেলার মহিষমারী রেল ব্রিজের নীচে তার লাশ উদ্ধার করে ।

আরআই