• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৮, ০৭:১৭ পিএম

সাতক্ষীরায় চারদিন ব্যাপী ইভিএম প্রদর্শনী 

সাতক্ষীরায় চারদিন ব্যাপী ইভিএম প্রদর্শনী 

 

ভোটারদের সচেতনতায় সাতক্ষীরা-২ আসনে ইভিএম প্রদর্শনী শুরু হয়েছে । 

রোববার (০৯ ডিসেম্বর) সকাল ১০টায় লাবসা ইউনিয়নের কদমতলা বাজারে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়। এসময় সাধারণ ভোটাদের ইভিএমে ভোট দেয়ার বিভিন্ন বিষয় সম্পর্কে ধারনা ও উৎসাহ প্রদান করছে নির্বাচন অফিসের কর্মকর্তারা।

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিস সূত্র জানায়,  ইভিএমে ভোট দিতে যেন সাধারণ মানুষের অসুবিধা না হয় সেজন্য সাতক্ষীরা-২ আসনে এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এরমধ্যে আজ লাবসা ইউনিয়নের কদমতলা বাজার, বৈকারী ইউনিয়ন পরিষদে, আলিপুর ইউনিয়নের বাদামতলা বাজার ও ধুলিহর ইউনিয়ন পরিষদে প্রদর্শনী অনুষ্ঠিত হবে। 

এছাড়া  ১০ ডিসেম্বর প্রদর্শনী হবে বল্লী ইউনিয়নের বল্লী মুজিবর রহমান মাধ্যমিক বিদ্যালয়, কুশখালি ইউনিয়ন পরিষদে,  ঘোনা ইউনিয়নের  ঘোনা মাধ্যমিক বিদ্যালয়ে  এবং ব্রহ্মরাজপুর ইউনিয়নের ডি.বি. ইউনাইটেড  মাধ্যমিক বিদ্যালয়ে। ১১ডিসেম্বর প্রদর্শনী হবে ঝাঁউডাঙ্গা ইউনিয়ন পরিষদে, বাঁশদাহ ইউনিয়নের বাঁশহাদ বাজারে, ভোমরা ইউনিয়ন পরিষদে ও ফিংড়ি ইউনিয়ন পরিষদে এবং  ১২ডিসেম্বর আগরদাড়ি ইউনিয়নের আবাদের হাটে, শিবপুর ইউনিয়নের পরানদাহ ও সাতক্ষীরা পৌর এলাকায় শহীদ আব্দুর রাজ্জাক পার্ক ও সাতক্ষীরা সরকারি কলেজে ইভিএম প্রদর্শনী অনুষ্ঠিত হবে। 

জেলা নির্বাচন অফিসার মো. নাজমুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-২ আসনের (সাতক্ষীরা সদর উপজেলা) ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩ লাখ ৫৬ হাজার ২৬৯ জন ভোটার ৬৯৮টি বুথে ইভিএমের মাধ্যমে ভোট প্রদান করবেন। 

টিএফ/এনএ