• ঢাকা
  • সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৩, ২০১৯, ০১:২৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৩, ২০১৯, ০১:২৭ পিএম

রায়গঞ্জে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

সিরাজগঞ্জ সংবাদদাতা
রায়গঞ্জে বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

পাবনা-বগুড়া মহাসড়কে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তবারিপাড়া এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচ বাসযাত্রী। সোমবার (১২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কে উপজেলার তবারিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই উপজেলার চান্দাইকোনা এলাকার বাসিন্দা মিঠুন কুমার (৩২) ও বগুড়ার নন্দীগ্রাম এলাকার বাসিন্দা সাইদুর রহমান (৩৫)। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার আহসান হাবীব বলেন, ভুইয়াগাঁতী থেকে মোটরসাইকেলে করে সাইদুর ও মিঠুন চান্দাইকোনার দিকে যাচ্ছিলেন। পথে তবারিপাড়া এলাকায় ঢাকাগামী এমকে পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল আরোহী মিঠুন এবং গুরুতর আহত হন সাইদুরসহ বাসের পাঁচ যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সাইদুরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

এনআই

আরও পড়ুন

Islami Bank
ASUS GLOBAL BRAND