• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ১০:০৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ১০:০৭ এএম

গাজীপুরে দুটি রেস্টুরেন্টে বিস্ফোরণ, দগ্ধ ১৭

গাজীপুরে দুটি রেস্টুরেন্টে বিস্ফোরণ, দগ্ধ ১৭

গাজীপুর মহানগরীর বোর্ড বাজার এলাকায় দুটি হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অন্তত ১৭ জন দগ্ধ হয়েছেন। আহতদের মধ্যে ১৩ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিস্ফোরণে হোটেল দুটি ধ্বংসস্তুপে পরিণত হয়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার দিবাগত রাত দুইটার দিকে বোর্ড বাজারের বাংলার রাধুণী ও তৃপ্তি হোটেল এন্ড রেস্টুরেন্টে প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে বাংলার রাধুনী রেস্টুরেন্টটি ও এর পার্শ্ববর্তী তৃপ্তি হোটেলের একাংশ ধসে যায়। এতে হোটেলে অবস্থান করা অন্তত ১৭ দগ্ধ হন। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তায়রুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ১৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অপর আহতদের ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তবে বিস্ফোরণটি গ্যাস সিলিন্ডার থেকে ঘটেছে কী না তা নিশ্চিত হওয়া যায়নি।

বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

কেএসটি

আরও পড়ুন