• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০২:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০৩:২৮ পিএম

চুনোপুঁটি রাঘববোয়াল কেউ ছাড় পাবেন না : স্বরাষ্ট্রমন্ত্রী 

চুনোপুঁটি রাঘববোয়াল কেউ ছাড় পাবেন না : স্বরাষ্ট্রমন্ত্রী 
সচিবালয়ে মন্ত্রণালয়ে নিজ দপ্তরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল - ছবি : জাগরণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, চলমান শুদ্ধি অভিযানে চুনোপুঁটি রাঘববোয়াল কেউই ছাড় পাবেন না। প্রধানমন্ত্রীর অভিযান চালিয়ে জনপ্রিয়তা অর্জন করতে হবে না, তিনি এমনিতেই জনপ্রিয়। আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ে নিজ দপ্তরে চলমান শুদ্ধি অভিযানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইমিগ্রেশনে রেড অ্যালার্টের প্রয়োজন হবে না। দুর্নীতিবাজদের তালিকা সেখানে আছে। কেউ বিমানবন্দর দিয়ে পালাতে গেলে ধরা পড়বেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর চলমান এই অভিযান গোয়েন্দাদের দেয়া তথ্যের ভিত্তিতে। কিছু দুর্নীতিবাজ, চাঁদাবাজ, টেন্ডারবাজ, জোর করে ব্যবসা দখলকারীদের নামের তালিকা হয়েছে। সেই তালিকা অনুযায়ী গ্রেফতার অভিযান চলছে।

‘ক্যাসিনো মেশিন কীভাবে দেশে আমদানি করা হলো’- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসব মেশিন খুলে ছোট ছোট পার্ট করে আনার সুযোগ হয়তো ছিল, সেই সুযোগ হয়তো তারা নিয়েছেন। তবে এখন বিষয়টি আমাদের নজরে এসেছে, এখন আর কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী কোনো ক্লাবে বৈধ খেলা বন্ধ করছে না। অবৈধ খেলা বন্ধ করছে। অবৈধ ক্যাসিনো বন্ধ করছে। মানি লন্ডারিংয়ের সঙ্গে জড়িতদের বিষয়ে অভিযান চালানো হচ্ছে। 

এমএএম/ এফসি

আরও পড়ুন