• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০১:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০১:৪৩ পিএম

টেকনাফে বিজিবির ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

টেকনাফে বিজিবির ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজারের টেকনাফের নাফ সীমান্তে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা মাদক পাচারকারী ছিলেন বলে দাবি বিজিবির। ঘটনাস্থল থেকে ৭০ ইয়াবা, বন্দুক ও তাজা কার্তুজ, ১টি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে এ ঘটনা ঘটে। এতে বিজিবির ৩ সদস্য আহত হন।

টেকনাফ-২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান জানান, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে টেকনাফের নাফ নদীর হ্নীলা নাটমোরাপাড়ার জালিয়াপাড়া সীমান্তে বিজিবি টহল দলের সদস্যরা ৪/৫ জন ব্যাক্তিকে নৌকা নিয়ে উপকূলে প্রবেশ করতে দেখে। এ সময় নৌকাটি থামানোর জন্য সংকেত দিলে পাচারকারীরা পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে বিজিবি তাদের ধাওয়া করে। এ সময় মাদক পাচারকারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করতে শুরু করে। এতে বিজিবির ৩ সদস্য গুরুতর আহত হন। পরে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থলে ২ ব্যাক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে বিজিবি সদস্যরা তাদের টেকনাফ হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল তল্লাশি করে বিজিবি ৭০ হাজার ইয়াবা, দেশিয় তৈরী ১টি লম্বা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ, ১টি ধারালো কিরিচ উদ্ধার করে। তবে তাদের নাম ঠিকানা এখনো জানা যায়নি।

একেএস

আরও পড়ুন