• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৬:২৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৬:২৫ পিএম

নওগাঁয় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, মহিলা যুবলীগ নেত্রী আটক

নওগাঁয় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি, মহিলা যুবলীগ নেত্রী আটক
কথিত সাংবাদিক মমতাজ বেগম সাথী ও ক্যামেরাম্যান জাকারিয়া হোসেন  -  ছবি : জাগরণ

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় মমতাজ বেগম সাথী নামের মহিলা যুবলীগের এক নেত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) হাতেনাতে আটকের পর  তাকে পুলিশের হাতে সোপর্দ করে এলাকার জনগণ।

জানা যায়, কথিত নারী সাংবাদিক মমতাজ বেগম সাথী ‘চ্যানেল-৬৯’-এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টির দোকান ও ফ্যাক্টরিতে গিয়ে ক্যামেরাম্যান জাকারিয়া হোসেনের (৩০) সহায়তায় অনিয়মের খবর প্রচারের হুমকি দিয়ে চাঁদাবাজি করে আসছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার পত্নীতলা উপজেলার নজিপুরে মিষ্টির দোকানে চাঁদাবাজি করার সময় তাদের ধরে পুলিশের নিকট সোপর্দ করে উত্তেজিত জনতা।

মমতাজ বেগম সাথী রানীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ও উপজেলার দাউদপুর গ্রামের আশিকুজ্জামান (বিপ্লব) এর স্ত্রী এবং রানীনগর উপজেলার কাশিমপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

পুলিশ জানায়, মমতাজ বেগমের স্বামী প্রায় দুই বছর যাবৎ অস্ত্র ও মাদক মামলায় কারাগারে রয়েছেন। মমতাজের বিরুদ্ধেও একাধিক মানুষকে ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের অর্থ আদায়ের অভিযোগে কোর্টে মামলা বিচারাধীন রয়েছে।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে জনতা কর্তৃক মমতাজ বেগম ও জাকারিয়াকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। পরে ভুক্তভোগীরা আনীত চাঁদাবাজির অভিযোগের মামলা না করায় মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

এনআই

আরও পড়ুন