• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০১৯, ০৮:৩৬ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৩১, ২০১৯, ০৮:৩৬ এএম

র‌্যাব সদস্যদের গুলি করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা 

র‌্যাব সদস্যদের গুলি করলো রোহিঙ্গা সন্ত্রাসীরা 

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা শরণার্থী শিবিরে মাদকবিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের ওপর গুলি করেছে রোহিঙ্গারা সন্ত্রাসী। এসময় দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়। সোমবার (৩০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে এই ঘটনা ঘটে। 

গুলিবিদ্ধ র‌্যাব সদস্যরা হলেন, কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকালে গোপন তথ্যে’র ভিত্তিতে চিহ্নিত মাদক কারবারিদের আস্তানায় অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে টেকনাফে মেরিন সিটি নামের একটি বেসরকারি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে প্রেরণ করা হচ্ছে।

টেকনাফ মেরিন সিটি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ‘বিকাল ৫টার দিকে র‌্যাবের গাড়িতে করে গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে আনা হয়েছে। তাদের কোমরের পেছনে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজারে পাঠানো হয়েছে’।

কক্সবাজার র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি অধিনায়ক লে. মির্জা শাহেদ মাহতাব জানান, এখন কিছু জানাতে পারছে না এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এদিকে, ক্যাম্পের একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প এর মুছনী টাওয়ার এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের সময় র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আনোয়ার সলিমকে (৩২)  আটকের সময় মাদক ব্যবসায়ীরা পাঁচ রাউন্ড গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এতে র‌্যাব এর দুইজন সদস্য আহত হন।

কেএসটি