• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০১৮, ০৫:২৮ পিএম

আশু‌লিয়ায় আ. লী‌গের নির্বাচনি অ‌ফিস ভাংচুর, গ্রেফতার ১৫

আশু‌লিয়ায় আ. লী‌গের নির্বাচনি অ‌ফিস ভাংচুর, গ্রেফতার ১৫

 

আশুলিয়ায় আওয়ামী লী‌গের নির্বাচনি অফিস ভাংচুর ও কর্মীকে মারধোরসহ মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার অভিযোগে ৯১ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

এ ঘটনায় সোমবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত থে‌কে বি‌ভিন্ন স্থানে অ‌ভিযান চা‌লি‌য়ে ১৫ জনেক গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপরে তাদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- আশুলিয়ার দূর্গাপুর এলাকার মৃত ফজলুল হকের ছেলে মোক্তার হোসেন (৩৫), দোসাইদ এলাকার হাজী মো. শফিউদ্দিনের ছেলে মো. তাজুল ইসলাম (২৮), একই এলাকার মো. ফরহাদ (২৮), চিত্রশাইল এলাকার জাহিদ (৩০), পল্লীবিদ্যুৎ এলকার মো. মাসুদ হাওলাদার (২৮), পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকার মো. হারুনুর রশিদ (২৪), আরিফ হোসেন, তোফাজ্জল হোসেন, আলা উদ্দিন, মতিউর রহমান, সাইদুর সরকার, আব্দুর রহমান, শামীম হোসেন, মহি উদ্দিন এবং মো. সাহেব আলী।

এ বিষ‌য়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) রিজাউল হক দীপু জানান, সোমবার সন্ধ্যায় আশুলিয়ার ভাদাইলে আওয়ামী লীগের নির্বাচনি অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার অভিযোগে মো. হোসেন নামে একজন ভুক্তভোগী বাদি হয়ে মামলা দায়ের করেন। তার ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫ জনকে গ্রেফতার করা হয়। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

এনএ