• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২০, ০২:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০২০, ০২:৪৫ পিএম

ধারালো অস্ত্র ও ইয়াবাসহ দুই কিশোর অপরাধী গ্রেফতার

ধারালো অস্ত্র ও ইয়াবাসহ দুই কিশোর অপরাধী গ্রেফতার

বরিশাল আগৈলঝাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ দুই কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এই ঘটনায় আটককৃতরা হলেন- আগৈলঝাড়ার মোহনকাঠি এলাকার বাসিন্দা ডা. মো. মতিয়ার রহমান সেরনিয়াবাদের মো. হাসিবুল ইসলাম শান্ত (২১) ও একই এলাকার সৈয়দ মোয়াজ্জেম হোসেনের ছেলে সৈয়দ ফাইজুল ইসলাম (১৯)।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৭ সেপ্টেম্বর বিকাল ৫ টার দিকে আগৈলঝাড়া উপজেলার বেলুহার এলাকার ডা. মতিয়ার রহমান সেরনিয়াবাদ এর বাসত বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এসময় তাদের কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি চাইনিজ কুড়াল, দুটি রামদা, দুটি চাপাতি ও তিনটি ছুরি উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে আগৈলঝাড়ায় থানায় অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। পাশাপাশি দুই কিশোর অপরাধীকে রাতেই থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। এছাড়া র‌্যাবের মামলায় গ্রেফতার দেখিয়ে দুই অপরাধীকে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
 

জাগরণ/এমএইচ

আরও পড়ুন