• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২১, ০৬:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৬, ২০২১, ০৬:৫২ পিএম

হত্যার দায়ে বাবা আটক

হত্যার দায়ে বাবা আটক

নেত্রকোনায় শিশু আরাফকে (৮) গলায় রশি পেছিয়ে হত্যার অভিযোগ তার বাবা এরশাদ মিয়াকে (৩৬) আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কান্দুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত এরশাদ ওই উপজেলার রৌহা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের আব্দুল জব্বার মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কান্দুলিয়া গ্রামের মতি মিয়ার মেয়ে আফরোজার সঙ্গে ৯ বছর আগে বিয়ে হয় এরশাদ মিয়ার। তাদের ঘরে একটি ছেলে সন্তানও জন্ম নেয়। কিন্তু পারিবারিক কলহের এক পর্যায়ে তাদের বিচ্ছেদ হয়ে যায় এবং আফরোজা তার সন্তানকে নিয়ে বাবার বাড়ি চলে আসে।

শনিবার সকালে এরাশাদ মিয়া হঠাৎ আফরোজার বাবার বাড়ি আসেন এবং সন্তান আরাফকে ধরে নিয়ে একটি ঘরের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেন। দীর্ঘক্ষণ পরেও তারা বের না হওয়ায় আফরোজা চিৎকার শুরু করেন এবং পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দেখেন আরাফ গলার রশি পেঁচানো অবস্থায় মেঝেতে পড়ে আছে এবং তার পাশে নিশ্চুপ বসে আছে এরশাদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, এরশাদ মিয়াকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।