• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০১৯, ০৮:৫৭ এএম

সাভারে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ শ্রমিকের মৃত্যু

সাভারে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ শ্রমিকের মৃত্যু

 

সাভারে শ্রমিক-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আনলিমা টেক্সটাইল লিমিটেডের সুইং অপারেটর সুমন মিয়া(২২) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক শেরপুর জেলার  শ্রীদবী উপজেলার কলাকান্দা গ্রামের আমের আলীর ছেলে।

মঙ্গলবার (৮ জানুয়ারি ) দুপুরে সাভার পৌর এলাকার উল্লাইলের স্ট্যান্ডার্ড গ্রুপ নামে একটি কারখানায় শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় ওই যুবক গুলিবিদ্ধ হন ।

শ্রমিকরা জানায়, দুপুরে উল্লাইল এলাকার স্ট্যান্ডার্ড গ্রুপে বেতন বৈষম্যের ঘটনা নিয়ে পুলিশের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ হয়। এ সময় আনলিমা টেক্সটাইল লিমিটেডের সুইং অপারেটর সুমন মিয়া বাসা থেকে কর্মস্থলে ফেরার পথে গুলিবিদ্ধ হন। পরে তাকে দ্রুত চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে । 

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসক আমজাদ হোসেন জানান , মৃত অবস্থায় বিকালে সুমন নামে এক পোশাক শ্রমিকে হাসপাতালে আনা হয়। বুকের বাম পাশে গুলিবিদ্ধ অবস্থায় তাকে আনা হয়। 

এ বিষয়ে শিল্পাঞ্চল পুলিশ -১ এর পরিচালক (পুলিশ সুপার ) সানা সামিউল রহমানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 

এএস/