• ঢাকা
  • রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০১:২৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০১:২৪ পিএম

সাংবাদিক নিহতের ঘটনায় হত্যা মামলা

সাংবাদিক নিহতের ঘটনায় হত্যা মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাটে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিতে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরেরর হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বুরহানের বাবা নোয়াব আলী মাস্টার বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক রনি বলেন, "মামলা হয়েছে। সুষ্ঠ নিরপেক্ষ তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।"

গত শুক্রবার (২০ ফেব্রুয়ারি) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট পূর্ব বাজারে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনায় সময় সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির।

এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বোরহানকে ভর্তি করা হয়। শনিবার (২১ ফেব্রুয়ারি) রাত ১০টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান।

নিহত মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন। সাংবাদিক মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন।