• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৯, ০৭:১৪ পিএম

নোয়াখালীর ধর্মপুরে ছুরিকাঘাতে গার্মেন্টস শ্রমিক খুন

নোয়াখালীর ধর্মপুরে ছুরিকাঘাতে গার্মেন্টস শ্রমিক খুন

 

নোয়াখালী সদর উপজেলার ইউনিয়নের পূর্ব শুল্লুকিয়া গ্রামে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পারভিন আক্তার (১৯) নামে এক গার্মেন্টস শ্রমিক খুন হয়েছে। রাত সাড়ে ১২ টায় নিজ বাড়ির পাশের একটি বাগানে ছুরিবিদ্ধ অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পারভিন আক্তার ওই গ্রামের কৃষক জহুরুল হকের মেয়ে। তিনি চট্টগ্রামের একটি গার্মেন্টসে কাজ করতেন। তিন মাস পূর্বে বাড়িতে আসেন।

নিহতের বাবা জহুরুল হক জানান, তার মেয়ে চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করতেন। তিন মাস পূর্বে বাড়ি আসে। গতকাল সন্ধ্যার পর কে বা কারা মেয়ের মোবাইলে ফোন দিয়ে ঘর থেকে বের করে নিয়ে যায়। অনেক সময় ঘরে না ফেরায় আশেপাশে খুঁজতে গেলে, বাড়ির পাশের একটি বাগানে রক্তাক্ত ছুরিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে পারভিনের শরীরে ছুরিবিদ্ধ অবস্থায় মরদেহ উদ্ধার করে। তবে তিনি ধারণা করছেন, তাকে প্রচন্ড ঘৃণা ক্ষোভ থেকে নিশংসভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। পরে, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসজেড