• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১১, ২০২১, ১২:১১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১১, ২০২১, ১২:১১ পিএম

গান শোনানোর কথা বলে ধর্ষণ

গান শোনানোর কথা বলে ধর্ষণ

রংপুরের পীরগাছায় মোবাইলে গান শোনানোর কথা বলে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে তুষার ইমরান (১৮) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব -১৩। 

গতকাল মঙ্গলবার বিকালে র‌্যাব -১৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানার পূর্ব পাড়া গ্রামের রফিকুল ইসলামের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

বুধবার সকালে র‌্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

এ সময় র‌্যাব কমান্ডার বলেন, গত ২৮ জুলাই পীরগাছা থানাধীন ছয় বছরের শিশুকে মোবাইলে গান শোনানার প্রলোভনে তুষার ইমরান নিজ বাড়িতে ডেকে ধর্ষণ করে। এ সময় ভিকটিমের চিৎকার শুনে লোকজন ছুটে এলে তুষার ইমরান পালিয়ে যায়। পরে বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু ভিকটিমের অবস্থার অবনতি হলে স্থানীয়দের সহায়তায় পার্শ্ববর্তী কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। গত ৮ আগস্ট মেয়ের বাবা পীরগাছা থানায় এজাহার দেন। এজাহার করার সঙ্গে সঙ্গে র‌্যাব-১৩ বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে। 

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে তুষার ইমরানকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুষার ধর্ষণের কথা স্বীকার করেছে । তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জাগরণ/এমআর