• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০১৯, ১২:০৩ পিএম

জাগরণে খবর প্রকাশের পর বয়স্ক ভাতার কার্ড পেলেন মমেনা বেগম

জাগরণে খবর প্রকাশের পর বয়স্ক ভাতার কার্ড পেলেন মমেনা বেগম
উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর বৃদ্ধা মমেনার হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন। ছবি: জাগরণ।

 

জাগরণে খবর প্রকাশের পর অবশেষে বয়স্ক ভাতার কার্ড পেলেন ৯৬ বছর বয়সী হতদরিদ্র বৃদ্ধা মমেনা বেগম। ১০ জানুয়ারি জাগরণে ‘কত বয়স অইলে আমার কার্ড অইবো’ শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রশাসনের নজরে আসে। পরে বুধবার (২৩ জানুয়ারি) সকালে মমেনার হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেয়া হয়।

সম্প্রতি জাগরণের সংবাদদাতাসহ কয়েকটি দৈনিকের প্রতিনিধি মমেনা বেগমের দুরাবস্থার খবর পেয়ে ঘটনাস্থলে যান। পরে তার জীবন বৃত্তান্ত নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ হয় জাগরণসহ কয়েকটি অনলাইন ও দৈনিক। এরপর সংবাদটি প্রশাসনসহ অনেকের নজরে আসে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর এর নির্দেশে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরকার নাসিমা আখতার তার নামে বয়স্ক ভাতা কার্ডের ব্যবস্থা করেন। বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর বৃদ্ধা মমেনার হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন।

৯৬ বছর বয়স্ক মমেনা বেগম এই কার্ড হাতে পেয়ে যারপরনাই খুশি হন। মমেনা বেগম উপজেলার তাতিহাটি ইউনিয়নের ভটপুর গ্রামের মৃত মজিবর আলীর স্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর বলেন, পত্রিকায় সংবাদটি দেখে তার জন্য কার্ডের ব্যবস্থা করা হয়। তিনি এ সময় গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানান।

 

সাইসে