• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২২, ০২:০৫ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৬, ২০২২, ০২:০৫ পিএম

রায়পুরায় কবজি কেটে নেয়ার ঘটনায় মামলা

রায়পুরায় কবজি কেটে নেয়ার ঘটনায় মামলা

নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রু তার জেরে এক গার্মেন্টস কর্মীর কবজি কেটে নেওয়ার ঘটনায় রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত ২টায় কবজি হারানো আবদুর রহমানের মা সালেহা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন। রায়পুরা থানা পুলিশের হাতে গ্রেপ্তারকৃত সাদ্দামসহ চারজনের বিরুদ্ধে এই মামলটি দায়ের করা হয়।

মামলার অপর আসামিরা হলো, উপজেলার সাহেবনগর গ্রামের মো. মজনু, সিরাজ মিয়ার ছেলে সোহরাব ও রুবেল মিয়া। এ ঘটনায় সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। নূরে আলম নামে আরেক যুবককে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছেন এ ঘটনায় একজন গ্রেপ্তার হলেও বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আবদুর রহমানের পরিবার জানায়, বৃহস্পতিবার ভোরে সাদ্দাম হোসেন বাড়ি থেকে আবদুর রহমানকে ডেকে নেন। পরে সাহেবনগর এফ কে বিদ্যানিকেতনের সামনে মজনু মিয়ার নেতৃত্বে চারজন মিলে তার দুই হাত, পা ও মুখ বেঁধে বাম হাতের কবজি কেটে দেওয়া হয়। বর্তমানে আবদুর রহমান ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিষয়ে রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, কবজি কাটার ঘটনায় দায়ের করা মামলায় চার আসামির মধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৈনিক জাগরণ/আরকে