• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২, ১০:০৮ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২২, ১০:০৮ এএম

নবীনগরের সাবেক ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩ 

নবীনগরের সাবেক ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩ 

নবীনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান রুহুল আমিনসহ তার ছোট ভাই আলামিন এবং ভগ্নিপতি লিটন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দুবাচাইল গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন এসআই মিশন বিশ্বাস। পরে গ্রেপ্তারকৃত তিনজনকেই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ওয়ারেন্ট ভুক্ত আসামি হোসেনকে গ্রেপ্তার করে নবীনগর থানা পুলিশ। এ বিষয়কে কেন্দ্র করে মঙ্গলবার (ফেব্রুয়ারি) রাতে সাবেক চেয়ারম্যান জিএস রুহুল আমিনের বাড়িতে অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় একটি ঘরে অগ্নিসংযোগ করে তারা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এরই প্রেক্ষিতে রুহুল আমিন ও সুমন ছিদ্দিকের লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করে। বিষয়টি থানা পুলিশের নজরে আসলে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উভয় পক্ষের সাথে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ কথা বলেন। এ বিষয়ে কোন ধরনের বিশৃংখলা সৃষ্টি না করারও নির্দেশ প্রদান করেন তিনি। 

থানা প্রশাসনের কথা সুমন ছিদ্দিকের লোকজন আমলে নিলেও সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন আমলে নেননি। এরই ফলশ্রুতিতে বৃহস্পতিবার সকালে সুমন ছিদ্দিকের বাড়িতে প্রবেশ করে রুহুল আমিনের লোকজন অতর্কিত হামলা করে সুমন ছিদ্দিকসহ তার মা ও বোনকে আহত করে।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিনসহ তার ভাই ও ভগ্নিপতিকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

জাগরণ/আরকে