• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২২, ০৪:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২০, ২০২২, ০৪:৩৭ পিএম

নবীনগরে দেহ ব্যবসায়ীকে জেল

নবীনগরে দেহ ব্যবসায়ীকে জেল

নবীনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলিয়াবাদ গ্রামে দুই খদ্দেরসহ দেহ ব্যবসায়ী রিয়া মনিকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসাইন। 

রবিবার (২০ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক সম্রাজ্ঞী ও যৌন ব্যবসায়ীদের সরদার রিয়া মনির বাড়িতে উপজেলা প্রশাসন এবং থানা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তারকৃতরা হল- নারায়নপুর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া ও একই গ্রামের আলী আহাম্মদ মিয়ার ছেলে মহসিন মিয়া।

স্থানীয়রা জানান, রিয়া মনি নিজের বাড়িতে মুঠোফোনের মাধ্যমে চুক্তিবদ্ধ হয়ে দূরদূরান্ত থেকে মেয়ে এনে রাতভর অসামাজিক কার্যকলাপ করান। তার কারণে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এতে যুব সমাজ ধ্বংস হচ্ছে।

নবীনগর থানার ইন্সপেক্টর তদন্ত নুরে আলম বলেন, কুখ্যাত মাদক সম্রাজ্ঞি ও তার সাথে থাকা ২ মাদকসেবীকে তাৎক্ষণিক সংবাদ পেয়ে মাদক সেবন অবস্থায় গ্রেপ্তার করে মোবাইল কোর্ট বসিয়ে কারাদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসেন জানান, মাদক সেবনরত অবস্থায় তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তারা মাতলামিসহ অশ্লীল আচরণ করছিল। উক্ত অপরাধ আমলে নিয়ে স্বাক্ষীদের উপস্থিতে তারা তিনজন নিজেদের অপরাধ স্বীকার করে। অপরাধ স্বীকার করায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারায় মাদক সম্রাজ্ঞী রিয়া মনিকে (২৮) ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড, মহসিনকে (৩০) ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা এবং ইব্রাহিমকে (৩৫) ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। তাদের কাছ থেকে পাওয়া মাদক গাঁজা ধ্বংস করা হয়।

জাগরণ/আরকে