• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২২, ০৪:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৪, ২০২২, ০৪:৪৯ পিএম

টাঙ্গাইলে ৮ মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ৮ মাদক কারবারি আটক

টাঙ্গাইলে ৪০ কেজি গাঁজা ও এক হাজার তিন পিস ইয়াবাসহ ৮ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-৩-এর টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

আটকরা হল- ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার বাটামাতা হাসিমপুর গ্রামের তারু মিয়ার ছেলে চালক রাসেল মিয়া (২৪), একই উপজেলার বিজয় নগর গ্রামের সেলিম মিয়ার ছেলে রাকিবুর রহমান (১৯), কসবা উপজেলার শাহপুর গ্রামের আব্দুল মুন্নাফের ছেলে ফারুক হোসেন (৩৫), খারপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে খলিল মিয়া (৩২), আকাবপুর গ্রামের মন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫) ও কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ধলা গ্রামের আব্দুল হাকিম মেম্বারের ছেলে পাপন হোসেন (২৮), পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মানিক নগর গ্রামের দুলাল হোসেনের ছেলে মিজানুর রহমান ওরফে ছানা (৩৬) ও আবেদ আলীর ছেলে রায়হান উদ্দিন (৩৫)। 

আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন তথ্যের ভিত্তিতে সকালে টাঙ্গাইল-ময়মনসিংহমুখী সড়কে কালিহাতী উপজেলার রাজাবাড়ী এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ ছয় কারবারিকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে ছয়টি মোবাইল ফোন ও ১৯ হাজার টাকা জব্দ করা হয়। 

তিনি আরো বলেন, এর আগে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার রাবনা বাইপাসের আলম ভলকা নাইজিং ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এক হাজার তিন পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও তিন হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর ও কালিহাতী থানায় পৃথক পৃথক মামলা করা হয়েছে।

জাগরণ/আরকে