• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২২, ১০:৪১ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২২, ১০:৪১ এএম

শার্শায় বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

শার্শায় বোমা বিস্ফোরণে দুই শিশু আহত

বেনাপোল প্রতিনিধি
যশোরের শার্শায় বল মনে করে কুড়িয়ে পাওয়া বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে শিহাব হাসান (৭) ও হাবিবুর রহমান (৮) নামে দুই শিশু আহত হয়েছে। আহত দুই শিশুর মধ্যে হাবিবুরের অবস্থা গুরুতর। তাদেরকে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কায়বা ইউনিয়নের পাঁচ কায়বা গ্রামের একটি আমবাগানে এ ঘটনা ঘটে। আহত শিহাব হাসান ওই গ্রামের সুমন হোসেনের ছেলে এবং হাবিবুর একই গ্রামের হাসানের ছেলে।

আহত শিহাব হাসানের পিতা সুমন হোসেন জানান, আমার ছেলে ও হাসানের ছেলে বাড়ির পাশে ওলিয়ার রহমানের আমবাগানে খেলছিল। হঠাৎ তারা প্লাস্টিকের প্যাকেট দেখে সেটা খুলে দেখে তার মধ্যে চাউলের কুড়ার ভিতর লাল টেপ পেচানো একটি বলের মত কৌটা দেখতে পায়। কৌটাটি বের করে খেলার বল মনে করে টেপ খুলে ফেললে বিকট শব্দে সেটি বিস্ফোরণ হয়। এতে হাবিবুর মারাত্মক আহত হয় এবং শিহাব হাতে ও মুখে অল্প আঘাত পায়। পরে এলাকার লোকজন এসে তাদেরকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে নিয়ে ভর্তি করে দেয়।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশু দুটিকে উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এখন তারা শঙ্কামুক্ত। তবে কি ভাবে ওই বাগানে বোমার প্যাকেট এলো সেটা খতিয়ে দেখা হচ্ছে।

জাগরণ/আরকে