• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২, ২০২২, ০৭:০০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২, ২০২২, ০৭:০০ পিএম

দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ নীরবে কাঁদছে

দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ নীরবে কাঁদছে

বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, যতদিন নিরপেক্ষ নির্বাচন হবে না, ততদিন দ্রব্যমূল্য লাগামহীন থাকবে। দিনের পর দিন বাড়তে থাকবে দ্রব্যমূল্য। দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ নীরবে কাঁদছে। এখন অসহায় মানুষগুলো চারপাশ অন্ধকার দেখছে। 

বিদ্যুৎ, গ্যাস, চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় পণ্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বুধবার (০২ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির কেন্দ্রীয় নেতা ও জেলা কমিটির সভাপতি এ্যানির লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসভবনের সামনে এ সমাবেশ করা হয়। 

এ্যানি বলেন, আওয়ামী লীগ সরকার, দলের এমপি-মন্ত্রী ও বড়-বড় নেতারা এদেশের টাকা সব বিদেশে পাচার করছে। এজন্য দিন দিন দ্রব্যমূল্য বাড়ছে। কিছুতেই নিয়ন্ত্রণ হচ্ছে না। সাধারণ মানুষ এখন পরিবর্তন চায়। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ সরকার পালাবার পথ খুঁজে পাবে না। সে কারণে তারা অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পাচ্ছে।

জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট বেলাল হোসেন লাভলু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, জেলা বিএনপির নেতা নিজাম উদ্দিন উদ্দিন ভূঁইয়া,  মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ প্রমুখ। 

ইউএম