• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ০১:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২২, ০১:১৭ পিএম

কিশোরীকে ধর্ষণ ঘটনায় তিন আসামি রিমান্ডে

কিশোরীকে ধর্ষণ ঘটনায় তিন আসামি রিমান্ডে

নরসিংদীতে ১৬ বছর বয়সের এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় বাস চালক ও তার দুই সহযোগীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বুধবার (২ মার্চ) বিকেলে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকি এই আদেশ দেন।

গ্রেপ্তারা হল- মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮), নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার মো: রাব্বি (২৪) ও পলাশ উপজেলার দক্ষিন দেওড়া এলাকার জাহিদুল হক (২০)। নির্যাতনের শিকার ১৬ বছরের ওই কিশোরী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকার বাসিন্দা।

নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ ঘটনার সত্যতা  নিশ্চিত করে বলেন, ঘটনার রাতেই আসামিদের আটক করা হয়। পরদিন নির্যাতিতা কিশোরী বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় তিন আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। 

তিনি বলেন, বুধবার জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন চাওয়া হয়। আদালত ১ দিন করে তিনজনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া অভিযুক্ত তিন আসামিকে ঢাকায় নিয়ে ডিএনএ পরীক্ষাও করানো হবে। অন্যদিকে বুধবার দুপুরে ভুক্তভোগী ওই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য: ওই কিশোরী বাসযাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে বাসচালক ও তার দুই সহযোগী। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নরসিংদীর শালিধায় পৌর বাস টার্মিনাল এলাকার ময়লার ভাগাড়ে কিশোরীর মুখ বেধে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে ঐদিন রাতেই আটক করে সদর মডেল থানা পুলিশ।


জাগরণ/আরকে