• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৭, ২০২২, ১২:৪০ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৭, ২০২২, ১২:৪০ পিএম

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে আগুন, আহত ২০

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে আগুন, আহত ২০

নরসিংদীতে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। এ সময় যাত্রীবাহী বাসটিতে আগুন ধরে যায়। গুরুতর আহত ৫ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

রোববার (৬ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে সাহেপ্রতাপ এলাকার আঞ্চলিক সমবায় ইনস্টিটিউটের সামনে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের মধ্যে পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে মহাসড়কের সাহেপ্রতাপ এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকার অন্য একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী কাজী পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের সামনের অংশ বাসের সামনের অংশে ঢুকে দুমড়ে মুচড়ে যায় এবং বাসে আগুন ধরে যায়। মুহূর্তেই ওই আগুন পুরো বাসে ছড়িয়ে পড়ে। এ সময় বাসটির যাত্রীরা আতঙ্কিত হয়ে ছুটাছুটি শুরু করে। এ সময় প্রাইভেটকারের দুজনসহ অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিট চেষ্টার পর ওই আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজন ও পুলিশ আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহতদের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ নূর হায়দার তালুকদার জানান, এখন পর্যন্ত কেউ মারা যায়নি। তবে বাস এবং প্রাইভেটকারে থাকা মোট কতজন যাত্রী আহত হয়েছেন তাৎক্ষণিকভাবে সেই তথ্য নিশ্চিত বলতে পারছি না। গাড়ি দুটির আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।

জাগরণ/আরকে