• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ১২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১০, ২০২২, ১২:০৬ পিএম

নরসিংদীতে গলাকেটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নরসিংদীতে গলাকেটে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নরসিংদীর নজরপুরে চাঞ্চল্যকর গলাকেটে যুবক হত্যা মামলার প্রধান আসামি ইয়াসিনকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-১১, বুধবার (৯মার্চ) বিকেলে জেলার সদর উপজেলার করিমপুর দক্ষিনপাড়া থেকে তাকে গ্রেপ্তার করে। 

আসামি ইয়াসিন সদর উপপজেলার নজরপুর গ্রামের মো: হারুন মিয়া ছেলে।

মঙ্গলবার (৮ মার্চ) সকালে নজরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে এলাকাবাসী একটি মরদেহ দেখতে পায়। পবরর্তীতে সকাল ৯ টার দিকে সদর থানা কর্তৃক গলাকাটা মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত ব্যক্তি হলেন- নরসিংদী জেলার সদর উপজেলার নজরপুর গ্রামের মৃত হাশেম মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৭)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। এই নৃশংস হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পর সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় ও জাতীয় গণমাধ্যমগুলো বেশ গুরুত্বের সাথে উক্ত ঘটনাটি নিয়ে খবর প্রচার করে।

পরিচয় শনাক্তের পরপরই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্তে নামে র‌্যাব। অভিযান চালিয়ে প্রধান আসামি দুলালকে গ্রেপ্তারের পর জানতে পারে দুলাল মিয়ার সাথে ইয়াসিনের জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রু তার জন‌্যই গলাকেটে হত্যা করা হয়। হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার পর আসামি ইয়াসিন তার এক আত্মীয়ের বাসায় সপরিবারে আত্মগোপনে ছিল। নরসিংদীর র‌্যাব-১১ দ্রুততার সাথে পলাতক ইয়াসিনের অবস্থান শনাক্ত করে উক্ত এলাকার চারদিক থেকে ঘিরে ফেলে এবং তাকে আত্মসমর্পণ করতে বাধ্য করে।  

আসামি পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে দুলাল মিয়াকে হত্যা করে বলে জানা যায়। খুনে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে র‌্যাব। 

জাগরণ/আরকে