• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১২, ২০২২, ১০:৫৩ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ১২, ২০২২, ১০:৫৩ এএম

রাণীনগরে যৌন নিপীড়নকারী গ্রেপ্তার

রাণীনগরে যৌন নিপীড়নকারী গ্রেপ্তার

নওগাঁর রাণীনগরে পঞ্চম শ্রেণীর এক স্কুলছাত্রী (১২) কে যৌন নিপীড়নের অভিযোগে অভিযুক্ত দুলাল হোসেন প্রামানিক (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দুলাল হোসেন উপজেলার আতাইকুলা উত্তরপাড়া গ্রামের মৃত লুলু প্রামানিকের ছেলে।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় মামলাটি দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার আতাইকুলা গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে ও পঞ্চম শ্রেণীতে পড়ুয়া স্কুলছাত্রী বুধবার (৯ মার্চ) স্কুলে যাচ্ছিলো। এ সময় স্কুলে যাওয়ার পথে গ্রামের একটি বাড়ির পাশে কাঁচা রাস্তার উপর পৌঁছালে একই গ্রামের দুলাল হোসেন ওই স্কুলছাত্রীকে একা পেয়ে যৌন নিপীড়ন করেন। এমতাবস্থায় মেয়েটি কান্নাকাটি ও চিৎকার করলে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুলাল পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার পরিবারকে এ বিষয়টি জানায়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দুলাল হোসেনকে আসামি করে থানায় যৌন নিপীড়নের মামলা দায়ের করেন।

থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে অভিযোগের প্রেক্ষিতে দুলাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর অভিযান চালিয়ে থানা পুলিশ দুলালকে গ্রেপ্তার করে। আসামি দুলালকে শুক্রবার (১১ মার্চ) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

জাগরণ/আরকে